আদমদীঘিতে করোনা উপসর্গ নিয়ে প্রান গেল ব্যাংক কর্মকর্তা ও পল্লী চিকিৎসকের


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে করোনা উপসর্গ নিয়ে ব্যাংক ক্যাশিয়ার রাজিব কুন্ডু ওরফে দয়াল (৪৩) ও পল্লী চিকিৎসক আবু বক্কর ছিদ্দিক (৫৫) নামের আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার রাতে তাদের মৃত্যু হয়। রাজিব কুন্ডু ওরফে দয়াল আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের সেবক কুন্ডুর ছেলে ও বগুড়া বড়গোলা যমুনা ব্যাংক শাখার ক্যাশিয়ার এবং আবু বক্কর ছিদ্দিক কুন্দগ্রাম মন্ডলপাড়ার মৃত ময়েজ মন্ডলের ছেলে ও একজন পল্লী চিকিৎসক।

আদমদীঘি উপজেলায় গত দুই দিনে করোনা উপসর্গ নিয়ে তিন ব্যক্তির মৃত্যু হলো।

রাজিব কুন্ডুর ভাই সুবল কুন্ডু জানায়, তার ভাই রাজিব কুন্ডু বগুড়া বড়গোলা যমুনা ব্যাংক শাখায় ক্যাশিয়ার হিসাবে কর্তব্যরত ছিল। গত বৃহস্পতিবার (১১ জুন) জ্বর ও সর্দি কাশিতে আক্রান্ত হয়ে নিজবাড়ি কাঞ্চনপুর গ্রামে এসে হোম কোয়ারেন্টাইনে ছিল। গত সোমবার রাত ১১টায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায় রাজিব কুন্ডু করোন উপসর্গ নিয়ে অফিস থেকে ছুটি নিয়ে বাড়িতে অবস্থান করছিল। অপরদিকে পল্লী চিকিৎসক আবু বক্কর ছিদ্দিক গত ৪ দিন আগে শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশনে ভর্তি হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাত ৯টায় তার মৃত্যু হয়। রাতেই বগুড়া ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষের সহযোগীতার মরদেহ কুন্দগ্রাম নিজ বাড়িতে নিয়ে পরিবারের সহযোগীতায় করোনা সংক্রমনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে লাশ দাফন করা হয় বলে মৃত ব্যক্তির চাচাতো ভাই রাঙ্গা জানান।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত ব্যাংকার রাজিব কুন্ডু করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসেন বলে ধারনা করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের মেডিক্যাল টিম আজ মঙ্গলবার (১৬ জুন) দুপুরে ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তিসহ পরিবারের ১০জনের নমুনা সংগ্রহ করে করোনা সংক্রমনে স্বাস্থ্যবিধি অনসুরণ করে হিন্দুরীতি অনুসরণ করে লাশ দাহ করা হয়। এছাড়া পল্লী চিকিৎসক আবু বক্কর ছিদ্দিকের নমুনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

মৃত রাজিব কুন্ডুর স্ত্রী সন্তানসহ পরিবারের সকলকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত ব্যক্তিদ্বয়ের পরিবারসহ আশপাশের বাড়ি গুলোকে সরকারি নিদের্শনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রশাসনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.