আদমদীঘিতে করোনাভাইরাস সন্দেহে নমুনা সংগ্রহ ও দুইজনকে আইসোলেশনে

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তিন ব্যক্তির মধ্যে দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে প্রেরন এবং দুইজনকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে আইসোলেশনে ও গোসাই পাল নামের অপরজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার চাটখইর গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৮) ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় একটি চাইনিস কোম্পানীতে চাইনিস নাগরিকের সাথে শ্রমিকের কাজ করছিল।

তার শরীরে তাপমাত্র বেড়ে জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথাসহ নানা উপসর্গ দেখা দিলে কর্মস্থল থেকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। সে গত বৃহস্পতিবার (০২ এপ্রিল) বাড়ীতে এসে আত্মগোপনে থাকেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর আজ রোববার দুপুরে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই বাড়ীতে পৌঁছে তাকে জিজ্ঞাসাবাদ ও তার ব্যবহৃত কাপড়চোপড় পুড়িয়ে ফেলেন এবং তার শরীরের কোভিট-১৯ করোনাভাইরাস আক্রান্ত হয়েছে কিনা তা সনাক্তের জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরনসহ তাকে এবং তেঁতুলিয়া গ্রামের তাজন প্রামানিক (৪৮) কে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে আইসোলেশনে প্রেরন করা হয়েছে।

এদিকে উপজেলার তালশন পালপাড়ার গোসাই চন্দ্র পাল (১০২) এর করোনাভাইরাস সনাক্ত করতে নমুন পরীক্ষার জন্য সংগ্রহ ও তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.