আদমদীঘিতে এক নারীর তিন পুত্রসন্তান ভুমিষ্ঠ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির পল্লীতে এক নারী একই সাথে তিন পুত্র সন্তান জন্ম দিয়েছে। এ ঘটনায় এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। নব জাতক তিন শিশুপুত্র সন্তানদের দেখার জন্য আপনজনসহ আশে পাশের লোকজন তাদের বাড়িতে ভীড় জমাতে শুরু করেছেন।
গত বৃহম্পতিবার (১১ নভেম্বর) সকাল সোয়া ৮টায় বগুড়া দুপচাঁচিয়া মেডি কিওর নামক ক্লিনিকে অপরেশনের মাধ্যমে (সিজার) এই সন্তান ভুমিষ্ঠ হয়। গতকাল রবিবার (১৪ নভেম্বর) সন্তানসহ প্রসৃতিকে নিজ বাড়ি নেয়া হয়।
আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম তিন মাথা এলাকার বাসিন্দা সদ্য ভুমিষ্ঠ হওয়া তিন পুত্র সন্তানের বাবা চঞ্চল জানায়, প্রায় ৬ বছর আগে তিনি ইলিফা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর তাদের কোন সন্তান নেই।
মহান আল্লাহর রহমতে তার স্ত্রী গর্ভে সন্তান আসে। স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে তিনি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মেডি কিওর ক্লিনিকে ভর্তি করান। সেখানে গত বৃহস্পতিবার সকাল সোয়া ৮টায় (সিজার) অপারেশনের মাধ্যমে স্ত্রী ইলিফার পর পর তিনটি পুত্র সন্তানের জন্ম দেন।
গতকাল রবিবার (১৪ নভেম্বর) দুপুরে সদ্য ভুমিষ্ঠ হওয়া তিনপুত্র সন্তান ও প্রসুতিকে তার নিজ বাড়ি আদমদীঘি কুন্দগ্রাম নিয়ে আসেন। নবজাতকসহ প্রসুতি মা ইলিফা সুস্থ্য রয়েছে বলে তিনি জানান। তিন পুত্র সন্তানের জনক জননী হওয়ায় তারা মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং তাদের সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.