আদমদীঘিতে আরও একজন করোনা শনাক্ত পুলিশ সদস্য সুস্থ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আরও এক ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়া ৩৫ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের পূর্ব ইসবপুর গ্রামে।

এ নিয়ে উপজেলায় ৩ জন করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সাওইল গ্রামের পুলিশ সদস্য আইসোলেশনে চিকিৎসার পর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান আজ শুক্রবার সকালে বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, নতুন করোনা শনাক্তকারি ব্যক্তি একজন রড মিস্ত্রী। তিনি পাবনায় নারায়নগঞ্জের সহযোগীদের সাথে কাজ করছিল।

সে গত ২৫ এপ্রিল শরীরে জ¦র নিয়ে আদমদীঘির ইশবপুর গ্রামের বাড়ি আসেন। এরপর গত ২৭ এপ্রিল করোনাভাইরাস পরীক্ষার জন্য চিকিৎসকরা নমুনা সংগ্রহ করেন।

গত ৩০ এপ্রিল সন্ধ্যায় ওই ব্যক্তির পজিটিভ রিপোট আসার পর শারীরিক তেমন কোন উপসর্গ না থাকায় হাসপাতালে না রেখে নিজ বাড়ির হোম আইসোলেশনে রেখে চিকিৎসা করানো চলছে। স

মস্যা দেখা দিলে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে আইসোলেশনে স্থানান্তর করার সকল প্রস্ততি রয়েছে। তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। বর্তমানে করোনা শনাক্তকারি সুস্থ্য রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.