আদমদীঘিতে অপহৃত স্কুল ছাত্রী ২ দিন পর উদ্ধার, যুবক গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নবম শ্রেণীর এক স্কুলছাত্রী অপহরণের দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে বগুড়ার জহুরুল নগর এলাকা থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও মূল অপহরণকারি আবু বক্কর নামের এক যুবককে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আবু বক্কর নওগাঁ জেলার রানীনগর উপজেলার চড়কানাই গ্রামের রফিকুল ইসলাম রফিকের ছেলে। বুধবার দুপুরে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার ও জবানবন্দী গ্রহনের জন্য আদালতে প্রেরন করা হয়েছে।
মামলা সুত্রে জানাযায়, নওগাঁ জেলার রানীনগর উপজেলার চড়কানাই গ্রামের রফিকুল ইসলাম রফিকের ছেলে আবু বক্কর মোবাইল ফোনে ওই ছাত্রীর সাথে যোগাযোগ করে প্রেম নিবেদন ও বিদ্যালয়ে আসা যাওয়ার সময় উত্যক্ত করতো।
গত ৮ জানুয়ারি বিকেল সোয়া ৪টায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির তারতা গ্রামের কুন্দগ্রাম উচ্চবিদ্যালয়ের নবম শ্রেনির ওই স্কুল ছাত্রী (১৫) প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পর কুমরাপাড়া গ্রামের পাকা রাস্তার মোড়ে পৌঁছিলে আসামী আবু বক্করসগ তার সহযোগিরা ছাত্রীর পথরোধ করে জোড়পূর্বক একটি মাইক্রো বাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল চাত্রীর বাবা আবু বক্করসহ আরো ৩/৪জনের নামে মামলা দায়ের করে। এদিকে গত মঙ্গলবার রাতে আদমদীঘি থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে বগুড়ার জহুরুল নগর এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও মুল অপহরণকারি আবু বক্করকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারি কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন বুধবার দুপুরে ভিকটিমের জবানবন্দী গ্রহন ও ডাক্তারি পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.