আদমদীঘিতে অপহৃত কলেজ ছাত্রী ২৮ দিনেও উদ্ধার হয়নি ৪ জনের বিরুদ্ধে মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির চাঁপাপুর জালাল উদ্দীন কলেজের অপহৃত ছাত্রী রঞ্জনা বালা (১৫) ২৮ দিনেও উদ্ধার হয়নি। এ ঘটনায় অপহৃত ওই ছাত্রীর বাবা আদমদীঘির ভেনলা গ্রামের বিদুৎ চন্দ্র বর্মন বাদি হয়ে গতকাল রোববার রাতে মাতাপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রাসেল ও তার দুলাভাইসহ চারজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, আদমদীঘির চাঁপাপুর জালাল উদ্দীন কলেজের ১ম বর্ষের ছাত্রী ভেনলা গ্রামের বিদুৎ চন্দ্র বর্মনের মেয়ে রঞ্জনা বালাকে রাসেল কলেজে আসা যাওয়ার পথে উত্যক্তসহ কু-প্রস্তাব দিত।

বিষয়টি রাসেলের পরিবারকে জানালে রাসেল ক্ষিপ্ত হয়। গত ১৯ সেপ্টেম্বর সকাল ৯টায় রঞ্জনা বালা বাড়ি থেকে কলেজের উদ্যেশ্যে যাবার পথে গ্রামের সন্নিকটে তেবারিয়া নামক স্থানে পৌঁছামাত্র পাকা রাস্তায় রঞ্জনা বালার পথরোধ করে রাসেল ও তার সহযোগীরা জোড়পূর্বক তাকে একটি মাইক্রোতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত কলেজ ছাত্রী রঞ্জনা বালাকে ফেরৎ দিবে বলে কালক্ষেপন করার পর অবশেষে ফেরৎ না দেয়ায় এই মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে বলে বাদি বিদ্যু চন্দ্র বর্মন বিটিসি নিউজকে জানান।

ভিকটিম উদ্ধার ও আসাম গ্রেফতারের তৎপরতা চলছে বলে ওসি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.