আড়ম্বর অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আড়ম্বরপূর্ণ আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে জনপ্রিয় বেসরকারী টিভি চ্যানেল এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ‘১১ পেরিয়ে এক যুগে পদার্পন, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এ স্নোগানে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ।
বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোজাহারুল ইসলাম তরু, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনটিভি’র ষ্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
নাগরিক টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক মানবজমিন’র প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ নাদিম হোসেন ও এশিয়ান টিভির ষ্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপু।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, সাংবাদিক রফিকুল আলম, কামাল শুকরানা, ফয়সার মাহমুদ, আব্দুল ওয়াহাব, জহরুল ইসলাম, মোঃ ইসাহাক আলী, মোঃ আজিম, জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সৈনিকলীগের জেলা আহবায়ক মোঃ মোরসালিনসহ আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও অন্যান্য পেশার মানুষ। শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ফুলেল শুভেচ্ছা জানান, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু, জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সৈনিকলীগের জেলা আহবায়ক মোঃ মোরসালিন, নাগরিক টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক মানবজমিন’র প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ।
বক্তারা, বেসরকারী টিভি চ্যানেল এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এশিয়ান টিভির সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এশিয়ান টিভির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.