আটোয়ারীতে ৫০তম জাতীয় সমবায় দিবস পালন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন- সমবায়ে উন্নয়ন” ও ‘সমবায়ই শক্তি- সমবায়ই মুক্তি’ স্নোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে স্বাস্থ্যবিধি মেনে ৫০তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।
উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের আয়োজনে আজ শনিবার (০৬ নভেম্বর) সকালে সমবায় দিবস পালন উপলক্ষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা সহ সমবায়ী পতাকা উত্তোলন করা হয়।
পরে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে “বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং উপজেলা সমবায় সমিতির কার্যক্রমের বিস্তারিত বর্ণনা উল্লেখ করে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার রোকেয়া খাতুন।
সমবায় দপ্তরের সহকারী পরিদর্শক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে স্নোগানের বিশ্লেষন সহ জাতীয় সমবায় দিবসের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সোভা সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আব্দুল মজিদ, প্রতিশ্রুতি কৃষক সমবায় সমিতির সভাপতি নাজিম কিবরিয়া, আমিন বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক সাইফুল আলম প্রমুখ।
আলোচনা সভায় উপজেলার বিভিন্ন সমবায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.