আটোয়ারীতে জাতীয় যুব দিবস উদযাপন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় যুব দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে।
উপজেলা পরিষদ ও যুব উন্নয়ন অধিদপ্তর আটোয়ারীর আয়োজনে আজ সোমবার (০১ নভেম্বর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (অ: দা:) মোঃ আরিফ হোসেন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফরিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম।
আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম প্রমুখ। আলোচনার শুরুতে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যক্রম ও সফলতার কথা তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা (অ: দা:) মোঃ আওলাদ হোসেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমরা বীরের জাতি। আমাদের যুবরা আগামী দিনের ভবিষ্যৎ। ভবিষ্যতের জন্য আশার আলো নিয়ে প্রশিক্ষণের মাধ্যমে যুবকরা তাদের লক্ষ্যে পৌছে যাবে এবং সফল হবে। বাংলাদেশের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে হবে।
জননেত্রী শেখ হাসিনা শুধু বঙ্গভবনে বসে থাকেন না। বাংলাদেশ কিভাবে ভাল থাকবে সেই চিন্তা চেতনা নিয়ে সব সময় ভাবেন শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা শুধুই স্বপ্ন দেখেন না।
স্বপ্ন তিনি বাস্তবে পুরণ করে দেখান। বাংলাদেশ আজ অনেক ভাল অবস্থানে রয়েছে। আলোচনা শেষে যুব প্রশিক্ষার্থীদের মাঝে সনদপত্র সহ ২৯জন যুব ও যুব মহিলার মাঝে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যে যুব ঋণের চেক বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.