আটোয়ারীতে জাতীয় যুব দিবস উদযাপন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “প্রশিক্ষিত যুব উন্নত দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে র‌্যালি শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও ২০ জন প্রশিক্ষণ প্রাপ্ত যুবকের মাঝে ৮ লক্ষ ৫০ হাজার টাকা ঋণের চেক বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কাজি জসিম উদ্দিন। সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, সফল উদ্যাক্তা ও আত্মকর্মী আতিকা উলফাত লিমা, জাকিরুল ইসলাম প্রমুখ। সভাপতির বক্তব্যে ইউএনও মোঃ মুসফিকুল আলম হালিম বলেন, বাংলাদেশের ইতিহাসে যুবদের বীরত্বপুর্ণ অবাদন ও মহান আত্মত্যাগ চিরঅ¤øান হয়ে থাকবে। যুব সমাজ জাতির প্রাণশক্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক। তারা সাহসী, বেগবান, প্রতিশ্রæতিশীল, সম্ভাবনাময় ও সৃজনশীল।
তিনি আরো বলেন, যুব সমাজকে নিজেদের প্রতিষ্ঠিত করার পাশাপাশি কর্মসংস্থান, আত্মোন্নয়ন ও সমাজ বিনির্মাণে গতিশীল ভুমিকা রাখতে হবে। আমি আশা করি, প্রাণশক্তিতে ভরপুর আমাদের যুব সমাজ তাদের অমিত সম্ভাবনাকে কাজে লাগিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে আরও কার্যকর অবদান রাখবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.