আটোয়ারীতে অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহপরিচালকের পক্ষ থেকে পঞ্চগড়ের আটোয়ারীতে অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের মঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে আজ মঙ্গলবার (৩১ আগস্ট) নিজস্ব কার্যালয় চত্বরে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ত্রাণ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম ও বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী উপস্থিত ছিলেন।
উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুলতানা রাজিয়া জানান, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে জেলা কমান্ডের নির্দেশনা মোতাবেক উপজেলার ৬ ইউনিয়নে মোট ৬০ জন অসচ্ছল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য-সদস্যাকে খাদ্য সহায়তার প্যাকেজ প্রদান করা হয়। প্রতি প্যাকেজে চাল, মসুর ডাল,আলু , পিঁয়াজ, সাবান ও মাস্ক দেয়া হয়েছে।
খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা আনসার বাহিনীর কোম্পানী কমান্ডার মোঃ আকতার হোসেন, আনসার ভিডিপির ইউনিয়ন লিডারগণ, সুবিধাভোগী অস্বচ্ছল আনসার ভিডিপি সদস্য/সদস্যা সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.