আটোয়ারীতে সাড়ে পাঁচ শত বৃদ্ধ মানুষের মাঝে চিকিৎসা ভাতা প্রদান


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে প্রায় সাড়ে পাঁচ শত দুস্থ বৃদ্ধ মানুষের মাঝে চিকিৎসা ভাতা প্রদান করা হয়েছে। রোববার (৩০ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ বৃদ্ধদের মাঝে দুই মাসের চিকিৎসা ভাতা প্রদান করেন। ঢাকাস্থ আলোর পথ কল্যান সংস্থার উদ্যোগে এই চিকিৎসা ভাতা প্রদান করা হয়।
সংস্থার নির্বাহী পরিচালক মোছাঃ শামীম আরা সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ভাতা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর, সেন্টার ফর রুরাল ইয়ুথ ডেভলপমেন্ট অর্গানাইজেশন এর চেয়ারম্যান মোঃ তারেকুল ইসলাম, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আলোর পথ কল্যাণ সংস্থার প্রোগ্রাম ম্যানেজার মোঃ রেজওয়ানুল হক হিমেল, সংস্থাটির পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃ আব্দুর রহিম প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
উল্লেখ্য, সংস্থাটির প্রজেক্ট ম্যানেজার মোঃ রেজওয়ানুল হক হিমেল জানান, ঢাকাস্থ আলোর পথ কল্যাণ সংস্থা বৈদেশিক সহায়তায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ৬ ইউনিয়নের প্রায় সাড়ে ৫ শত দুস্থ বৃদ্ধ নারী-পুরুষের প্রত্যেকের মাঝে প্রতি মাসে ৩ শত টাকা করে এক বছর এই ভাতা প্রদান করার কথা। ইতিপূর্বে এক মাসের চিকিৎসা ভাতা প্রদান করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার একসাথে আরো দুই মাসের প্রত্যেককে ৬ শত টাকা করে ভাতা প্রদান করা হলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.