আজিমনগর স্টেশনের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত, যাত্রীদের ভুগান্তি

লালপুর (নাটোরপ্রতিনিধি: নাটোরের লালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশন অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এতে ট্রেনের টিকেট সহ সব ধরনের কার্যক্রম স্থগিত থাকার কারণে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।
হঠাৎ করে ১৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশনের জনবল তুলে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। বিভিন্ন জংশন স্টেশনে জনবল সংকটের কারণে আজিমনগর রেলওয়ে স্টেশন জনবল তুলে নেওয়া হয়েছে বলে জানা গেছে।
ওই দিন রাতে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী সাগর দাঁড়ি এক্সপ্রেস ট্রেনে আজিমনগর স্টেশন থেকে রাজশাহী যাওয়ার যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়।
ঢাকা গামী লালমনি এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কপতক্ষ এক্সপ্রেস, সাগর দাঁড়ি এক্সপ্রেস ,পাবনা থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কমিউটার ট্রেনে অনেক যাত্রী যাওয়া আসা করে। এছাড়াও প্রায় ২০টি ট্রেনের স্টপেজ রয়েছে এখানে এবং ৭০০ হতে ৮০০ যাত্রী যাতায়াত করে থাকেন। এই সব ট্রেনের টিকেট এই স্টেশন থেকে দেওয়া বন্ধ রয়েছে।
এছাড়াও স্টেশনের সর্ম্পূণ কার্যক্রম স্থগিত রয়েছে। এতে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানা গেছে। স্টেশন এলাকার জনগণ জানান, আমাদের এলাকার ব্যবসা, চিকিৎসা, শিক্ষাসহ বিভিন্ন সেবা গ্রহণে যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে রেল। স্টেশনটি অনতিবিলম্বে চালু করার দাবি জানান তারা।
এবিষয়ে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বিটিসি নিউজকে বলেন, আজিমনগর রেলওয়ে স্টেশনটি প্রাচীনতম স্টেশন। হঠাৎ করে জনবল তুলে নেওয়ার বিষয়টি দুঃখজনক ঘটনা। তবে বিষয়টি নিয়ে রেলমন্ত্রীর সাথে কথা হয়েছে। খুব শিঘ্রয় এই সংকট দূর হয়ে যাবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.