আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শনিবার বিকেল ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া বাজার হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুটার গান, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলিসহ নাদিম আলী নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তার নিকট হতে তার ব্যবহৃত ১টি মোবাইল সেট জব্দ করা হয়। আটক অস্ত্র ব্যবসায়ী মোঃ নাদিম আলী (২১)-জেলার ভোলাহাট উপজেলার তিলকী গ্রামের মোঃ খাইরুল ইসলামের ছেলে।
র‌্যাব-৫ গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৭টায় পাঠানো এক প্রেসনোটে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, পুলিশ সুপার মোছাঃ নাজলী সেলিনা ফেরদৌসী এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলীর নেতৃত্বে গতকাল শনিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া বাজার এলাকার একটি আম বাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুটার গান, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী নাদিম আলীকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাদিম দীর্ঘদিন হতে অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। নাদিমকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.