আখাউড়ার তন্তরে বিজনা ডায়াবেটিক সমিতির কার্যক্রম উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ধরখার ইউনিয়নের তন্তরে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির শাখা বিজনা ডায়াবেটিক সমিতির কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার তন্তর বাসষ্ট্যান্ডে অবস্থিত সেলিম সুপার মার্কেটে আনন্দঘন পরিবেশে প্রধান অতিথি হিসেবে এই সমিতির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন মো.শাহ আলম।
বিজনা ডায়াবেটিক সমিতির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো.সামসুল আলম মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজনা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি ও কসবা প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট কবি, সাংবাদিক মো.সোলেমান খান, কসবা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:মো.আল মামুন, ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মো.ইকবাল হোসেন, বিজনা ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মো.ওসমান গনি খান, বিজনা ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ মাহমুদ রেজা চৌধুরী বিপ্লব ও দুলাল আহমেদ খান সহ অন্যরা।
মো.ইসমাইল হোসেন ফকিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজনা ডায়াবেটিক সমিতির সহ সভাপতি ও কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান। অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, জেলা ও উপজেলা পর্যায়ের স্বাস্থ্য কমপ্লেক্স এবং ডায়াবেটিক সমিতির কর্মকর্তা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে আইনমন্ত্রী’র মাতা বেগম জাহানারা হকের রোগমুক্তি কামনায়ও দোয়া করা হয়।
প্রধান অতিথি বক্তৃতায় স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন মো.শাহ আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন; মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার দেশের প্রান্তিক জনগোষ্ঠির চিকিৎসা সেবা নিশ্চিত করতে নিরলস কাজ করছেন।
স্বাস্থ্যখাতে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভ্যাকসিন হিরো উপাধীতে ভুষিত হয়েছেন। সরকারের এই ভিশন বাস্তবায়নে আন্তরিকতার সহিত কাজ করার জন্য সকল চিকিৎসকদের প্রতি আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.