আকিজ সিমেন্টের উদ্যোগে নির্মাণ বন্ধুদের নিয়ে রাজশাহীর তানোরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: আকিজ সিমেন্টের নির্মাণ বন্ধুদের সাথে আজ বুধবার ১১ই মার্চ ২০২০ ইং সন্ধ্যা ৭টা থেকে রাত্রী ৯ টা পর্যন্ত  রাজশাহীর তানোর পৌর সদরের খন্দকার ভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রজেক্টরের মাধ্যমে ফ্লাই-এ্যাশ বিহীন আজিজ সিমেন্টের গুণগত মান, দীর্ঘস্থায়ীত্ব ও সুফল সম্পর্কে জনসচেতনতা মুলক বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ এর নির্বাহী সম্পাদক ও তানোর সাংবাদিক ক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ রুহুল আমীন খন্দকারের সভাপতিত্বে: অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আকিজ সিমেন্ট কোম্পানী লিমিটেডের এরিয়া ম্যানেজার ওয়ালিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ হাট বণিক সমিতির সভাপতি ও মেসার্স মহাইমিন হার্ডওয়ারের স্বত্বাধিকারী আলহাজ্ব মোবারক আলী, আকিজ সিমেন্ট কোং লিঃ এর প্রোডাক্ট সার্ভিস ইঞ্জিঃ মোঃ ওমর ফারুক।

অনুষ্ঠানে আমন্ত্রিত নির্মাণ শিল্পি ও আকিজ সিমেন্ট এর প্রতিনিধিদের মাঝে বিভিন্ন বিষয়ে প্রশ্ন-উত্তর পর্ব শেষে, প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতি তাদের নিজ নিজ অবস্থান থেকে আকিজ সিমেন্টের গুনগত মান সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য পেশ করে।

উক্ত অনুষ্ঠানে তানোর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অবকাঠামো নির্মাণ কাজে নিয়োজিত নির্মাণ শিল্পীরা (রাজ-মিস্ত্রী) সহ সুশীল সমাজের কিছু নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, আকিজ সিমেন্ট কোম্পানী লিমিটেডের সিনিয়র অফিসার মোঃ আবুল কালাম আজাদ।সার্বিক সহযোগীতায় ছিলেন, মোঃ ইয়াসির আরাফাত জুনিয়র সেলস অফিসার, আকিজ সিমেন্ট কোম্পানী লিমিটেড।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.