অসহায় পরিবারকে সেলাই মেশিন দিলেন সিরাজগঞ্জের পুলিশ সুপার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর নতুনপাড়া গ্রামের অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।
আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ সেলাই মেশিন প্রদান করেছেন তিনি। এ সেলাই মেশিন গ্রহণ করে ওই অসহায় পরিবারের মেয়ে স্কুল ছাত্রী সুরাইয়া।
মানুষ মানুষের জন্য এমন প্রবাদ বাস্তবায়ন করেছেন মানবতার সেবা দানকারী পুলিশ সুপার।
এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের অন্যতম বন্ধু এবং অপরাধ দমনসহ মানবতার সেবামূলক কাজ করে থাকেন। দেশের যে কোন দুর্যোগ মুহূর্তে ও অসহায় মানুষের সবসময় পাশে দাঁড়ায়।
পুলিশের এ মানবতার সেবা অব্যহত থাকবে। এজন্য তিনি অসহায় মানুষের খোঁজ খবর রাখতে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোছা. ফারহানা ইয়াসমিন (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম (সদর), ওসি বাহাউদ্দিন ফারুকী,ওসি গোলাম মোস্তফা, ডিআইও-১ মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের খাঁনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অতি সম্প্রতি ওই গ্রামের অসহায় বৃদ্ধ আকতারুজ্জামান তেল বিক্রি করে কষ্টে সংসার চালান। এ সংসারে তার স্ত্রী সাজেদা তাঁতী বাড়িতে সুতা তোলার কাজ করেন। তার ৯ম ও ৬ষ্ঠ শ্রেণিতে পড়া সিয়াম ও সুরাইয়া স্থানীয় হাই স্কুলে লেখাপড়া করে। তেল বিক্রি ও সুতা তোলে এ অগ্নিবাজারে ছেলে মেয়ের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতে হয় ওই দম্পত্তিকে। এমন অসহায় পরিবারের জন্য তার এক ভাগ্নে ফেইসবুকে স্ট্যাটাস দেন।
এ স্ট্যাটাসে ওই পরিবারকে একটি সেলাই মেশিনের আবেদন করা হয়। এমন স্ট্যাটাসটি পুলিশ সুপারের নজরে আসে এবং এ বিষয়টি তদন্তের জন্য বেলকুচি থানার ওসিকে নির্দেশ দেন। তদন্ত শেষে ওই অসহায় পরিবারকে সেলাই মেশিনটি আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়।
এর আগেও আইজিপি ও ডিআইজির নির্দেশনায় পুলিশ সুপার হাসিবুল আলম মানবতার সেবায় অসহায় পরিবারকে কয়েকটি গরু প্রদান করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.