‘অভিনয়ে সুযোগই দিতে চাইতো না সালোয়ার-কামিজ পরলে ’

বিটিসি নিউজ ডেস্ক: সব কিছু দুপক্ষের সম্মতিতেই হয়’ কাস্টিং কাউচ নিয়ে একদিন আগেই অভিনেত্রী রাখি সাওয়ান্ত বলেছিলেন, ‘বলিউডে কারও ধর্ষণ হয় না, । ‘বলিউডে ধর্ষণ করে কেউ কাউকে ছেড়ে দেয় না, সরোজ খান বলেছিলেন তার খাবারের ব্যবস্থাও করে দেয়। রাখি সাওয়ান্ত সমর্থন করেন সেই মন্তব্যকেও ।
‘সাহেব বিবি আউর গ্যাংস্টার’ অভিনেত্রী মাহি গিল জানান, তিনি যখন প্রথম দিকে ক্যারিয়ার শুরু করেন, তখন একাধিক কুৎসিত ঘটনার সম্মুখিন হতে হয় তাকে। তবে সম্মতিতে সব যৌন সম্পর্ক হয় এমনটি মানতে নারাজ অভিনেত্রী মাহি গিল। সেক্ষেত্রে ক্যারিয়ারের শুরুর দিকে নিজের বাজে অভিজ্ঞতার কথা স্মরণ করিয়ে দেন তিনি।
সালোয়ার-কামিজ পরে হাজির হলে, অভিনয় করতে পারবেন না বলেও অনেকে মন্তব্য করে বসেন। অডিশন দিতে গেলে, কোনও পরিচালক তাকে ‘নাইটি’ পরে দেখতে চান। আবার কেউ বলেন, সালোয়ার-কামিজ পরে অডিশন দিতে গেলে, কেউ তাকে সিনেমায় সুযোগ করে দিতে করতে চাইবেন না।
তবে যে পরিচালকদের তাকে ওই প্রস্তাব দিয়েছেন, তাদের নাম মনে করতে পারছেন না মাহি। তারা যে প্রভাবশালী সেকথাও উল্লেখ করে তিনি বলেন, মেয়েদের দেখলেই যারা ওই ধরনের কুৎসিত ভাবনা চিন্তা শুরু করে, তারা সমাজের সব জায়গাতেই বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.