অবশেষে শায়েস্তাগঞ্জে প্রাণ আরএফএল’এর ১৯ হাজার কর্মচারীদের ছুটি


হবিগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ রক্ষায় অবশেষে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ‘হবিগঞ্জ ইন্ড্রাস্টিয়াল পার্কের’ (প্রাণ আরএফএল) প্রায় ১৯ হাজার কর্মচারীদের ছুটি দেওয়া হয়েছে, তবে খাবার ও চিকিৎসা পণ্য সামগ্রী তৈরীতে প্রায় আড়াই হাজার শ্রমিক কাজ করবে বলে জানিয়েছে প্রাণ আরএফএল কর্তৃপক্ষ।

আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে বিটিসি নিউজ এর প্রতিবেদককে এসব তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জ ইন্ড্রাস্টিয়াল পার্কের জেনারেল ম্যানেজার (প্রাণ) হাসান মোঃ মনজুরুল হক ও আরএফএল জেনারেল ম্যানেজার ফজলে রাব্বী।

তারা জানান- সরকারি সিদ্ধান্ত অনুযায়ী খাদ্য ও চিকিৎসা সামগ্রী উৎপাদনের জন্য কোম্পানীর আবাসিক ও পার্শ্ববর্তী এলাকার প্রায় আড়াই হাজার শ্রমিক সরকারি নির্দেশনা মেনে কাজ করবে। অন্যান্যদের স্ববেতনে ছুটি দেওয়া হয়েছে এবং ছুটি জনিত কারণে কোন শ্রমিক চাকুরীচ্যুত হবে না।

হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, কোম্পানীর উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রায় ১৯ হাজার শ্রমিককে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য ছুটির ব্যবস্থা করেছি। শুধু মাত্র ফুড ও মেডিকেল আইটেম উৎপাদনের জন্য কিছু শ্রমিক সরকারি নির্দেশনা মেনে কাজ করবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.