অবশেষে রাজুর মৃত্যুর ঘটনায় জুয়ার বোর্ড পরিচালনাকারী মামুনের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: জুয়ার বোর্ডে দেড় লাখ টাকা হেরে ড্যামফিক্স পান করে যুবক রাজু’র আত্মহত্যার ঘটনায় তার বড় ভাই রতন মহলদার (৩২) বাদী হয়ে জুয়া কারবারী মামুনের ও তার সহযোগীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।
বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন।
অভিযুক্তরা হলো: মহানগরীর বোয়ালিয়া মডেল থানার খরবোনা নদীরধার (বাজে কাজলা), এলাকার মোঃ জাফরের ছেলে মোঃ মামুন (৩৮) ও তার সহযোগী একই এলাকার মোঃ হালিমের ছেলে মোঃ মারুফ (২৬)।
অভিযোগের বরাত দিয়ে জানা যায়, মৃত রাজু (২৬), সে পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন। গত (৩ সেপ্টেম্বর) রাত ১০টায় রাজু’র কাছে অনেক টাকা দেখতে পেয়ে মাদক ও জুয়া কারবারী মোঃ মামুন (৩৮) ও তার সহযোগী মোঃ মারুফ (২৬) তাকে ফুসলিয়ে জুয়ার আসরে নিয়ে যায় এবং জুয়া খেলতে উৎসাহ দেয়।
এদিন রাজু জুয়ার বোর্ডে তার মাছ ব্যবসার টাকা থেকে ২০ হাজার টাকা হেরে যায় এবং জুয়ার আসর থেকে বেরিয়ে আসে। কিন্তু মামুন ও তার সহযোগী পথে তাকে ধরে পূর্ণরায় জুয়ার বোর্ডে নিয়ে বসায়। উৎসাহ দেয় তোর কাছে অনেক টাকা আছে জুয়া খেলে হেরে যাওয়া টাকা উঠাতে পারবি। কিন্তু (৪ সেপ্টেম্বর) ভোর ৪টা পর্যন্ত জুয়া খেলে পুরো দেড় লাখ টাকাই জুয়ার বোর্ডে হেরে যায় রাজু। ব্যবসার পুরো টাকা জুয়ার বোর্ডে হেরে হতাশাগ্রস্থ হয়ে বাড়ি ফিরে ভোর রাত সোয়া ৪টায় নিজ শয়নকক্ষে ড্যামফিক্স পান করে রাজু।
পরে তাকে তার বাড়ির লোজকন অসুস্থ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে (১৭ নং) ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে কিছুদিন চিকিৎসাধীন থাকার পরে ছুটি দেয়া হয়। বাড়ি ফিরে ফের অসুস্থ হলে তাকে পূণরায় রামেকের (১৬ নং) ওয়ার্ডে ভর্তি করা হয়। ৯দিন মৃত্যুর সাথে পাঞ্জা লাড়ে শেষ পর্যন্ত গত (১২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টায় রাজু মারা যায়।
এ ব্যপারে বোয়ালিয়া মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন বিটিসি নিউজকে জানান, রাজুর আত্মহত্যার ঘটনায় রাজুর বড় ভাই রতন মহলদার বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটির তদন্তভার সেকেন্ড অফিসার মোঃ ইফতেখায়ের আলমকে দেয়া হয়েছে। তদন্ত কার্যক্রম শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.