উজিরপুরে মহিলা আ,লীগ নেত্রীর উপরে হামলা, ইউপি চেয়ারম্যান ও সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের উপর অজ্ঞাত পরিচয়ে ফ্লিল্ম স্টাইলে অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, বামরাইল ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সোবহান রাড়ির মেয়ে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম (৪২) এর উপর গত ১৯ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে পশ্চিম বামরাইল টাওয়ারের সামনে দুইটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত ৪/৫ জন অজ্ঞাত সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়।
স্থানীয়রা আহতকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়।হামলার বিষয় বিলকিস বেগম জানান, আমার স্বামী মুগাকাঠী গ্রামের মৃত কাদের খানের ছেলে সাজাহান খানের বিরুদ্ধে মামলা চলমান রয়েছে এ কারনেই আমাকে আমার স্বামীসহ এলাকার কতিপয় প্রভাবশালীরা আমাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা চালিয়েছে বলে আমার সন্দেহ হচ্ছে।
তিনি আরো বলেন ৭ নং বামরাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউসুব হাওলাদার আমাদের স্বামী স্ত্রীর মধ্যে কলহের জেরে তার শরণাপন্ন হলে তিনি আমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়, তাতে আমি রাজি না হওয়ায় তিনি তার ক্যাডার বাহিনী দিয়ে আমার উপর হামলা চালিয়েছে।
এ বিষয়ে বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সরদার বিটিসি নিউজকে জানান, এ হামলার সঠিক তদন্ত দরকার।
ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইউসুফ হাওলাদার এর কাছে মহিলা আওয়ামীলীগ নেত্রীর অভিযোগের বিষয় জানতে চাইলে, তিনি বলেন বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন ও মনগড়া কল্পকাহিনী ছাড়া আর কিছু নয়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.