অবশেষে বাগমারা উপজেলা সদরের সংযোগ সড়ক সংস্কার কাজ উদ্বোধন


বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জের সাথে চলাচলের এক মাত্র রাস্তা ভবানীগঞ্জ-রাজশাহীর সড়কের বাসস্ট্যান্ড এলাকার মাত্র ২১৭ মিটার রাস্তার বেহালদশা দীর্ঘ দিনের। সড়ক ও জনপথের পাশাপাশি এলজিইডি’র রাস্তা সংলগ্ন হবার কারণে কেউ গুরুত্ব নেন না।
ফলে উপজেলা সদর ভবানীগঞ্জের পাশে দেউলিয়া বাস স্ট্যান্ডের নিকটে রাস্তাটি দীর্ঘ দিনেও সংস্কার ও প্রশস্ত না হওয়ায় এলাকাবাসীর মধ্যে প্রশ্ন দেখা দেয় সড়কটি কার ? জেলা বোর্ডের চলাচলের মুল সড়কের সংযোগ স্থল এক দেড় কিঃ এই রাস্তাটি দীর্ঘ দিনেও সংস্কার ও প্রশস্ত না হওয়ায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ ছিল।
অবশেষে এবারে এডিবির অর্থায়নে এলজিইডি ১৬ লক্ষ ২৩ হাজার টাকায় ২১৭ মিটার রাস্তাটি আজ বুধবার সংস্কার ও প্রশস্তের পাকাকরণ কাজ শুরু করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।
এডিবি’র অর্থায়নে গতকাল বেলা ১০টার দিকে দেউলিয়া বাস স্ট্যান্ড সড়কের নদীর ঘাট সংলগ্ন হতে নদীর ব্রীজ ঘাট পর্যন্ত সড়ক প্রশস্তের পাকারই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব, ঠিকাদার নাজমুল হকসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.