অবশেষে উল্লাপাড়ায় বহুল আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: উল্লাপাড়ায় বহুল আলোচিত গৃহবধু গণধর্ষণ মামলার প্রধান আসামী আব্দুল হাইকে (৫২) গ্রেফতার করা হয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ বুধবার রাতে রাজশাহী জেলার চারঘাট উপজেলার নন্দনগাছী বাজার থেকে তাকে গ্রেফতার  করে।
গত আগষ্ট মাসের ২২তারিখ সন্ধ্যায় সলপ রেলওয়ে স্টেশন এলাকার একটি চায়ের দোকান থেকে উপজেলার বেতকান্দি গ্রামের বকুল হোসেন এবং আমির খাঁ নামের দুই যুবক এক গৃহবধুকে অপহরণ করে পার্শ্ববর্তী বেতকান্দি গ্রামের পাশের একটি আম বাগানে নিয়ে যায়।
সেখানে ভদ্রকোল গ্রামের ময়েন আকন্দের ছেলে আব্দুল হাই (৫২), বেতকান্দি গ্রামের হায়দার আলীর ছেলে ফরিদুল (২২) ও মাটিকোড়া গ্রামের দুলাল হোসেন (৩৫) ও কথিত ২ অপহরণকারী মিলে ওই গৃহবধুকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন স্থানীয় লোকজন অচেতন অবস্থায় অপহৃত গৃহবধুকে বাগানে পড়ে থাকতে দেখে  উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়।
পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে তার চিকিসার ব্যবস্থা নেয়। এ ব্যাপারে ধর্ষিতার স্বামী বাদি হয়ে ২৪ আগষ্ট উল্লাপাড়া মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। এই গণধর্ষণের ঘটনাটি এলাকায় ব্যাপক আলোচিত হয়।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস গ্রেপ্তার আসামী আব্দুল হাইয়ের উদ্ধৃতি দিয়ে জানান, আসামীরা ঘটনার পরদিন পালিয়ে যায়। গোপন সূত্রের খবরে উল্লাপাড়া থানা পুলিশ চারঘাট থানা পুলিশের সহযোগিতায় বুধবার রাতে এই গণধর্ষণ মামলার প্রধান আসামী আব্দুল হাইকে গ্রেফতার করে। অপর আসামীদের পুলিশ ধরার জন্য এখন খুঁজে বেড়াচ্ছে বলে জানান ওসি দীপক কুমার দাস।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.