অবশেষে ঈশ্বরদী থানার এএসআই হাবিব বদলী

ক্রাইম (পাবনারিপোর্টার: দীর্ঘ দিন থাকা ঈশ্বরদী থানার এএসআই হাবিবুর রহমান হাবিব এর অবশেষে বদলী হওয়ার খবর পাওয়া গেছে। থানা ও বিশেষ সুত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টার থেকে এই এএসআই হাবিবুর রহমান হাবিবকে রাজশাহী রেঞ্জ থেকে ঢাকা রেঞ্জে বদলী করা হয়েছে।
তবে কি কারনে বদলী করা হয়েছে তা জানা যায়নি। অপর একটি সুত্র জানায় তাকে ঢাকা রেঞ্জের র্যাব হেডকোয়াটারে যোগদান করতে বলা হয়েছে।
সম্প্রতি এএসআই হাবিবুর রহমান হাবিব এর বিরুদ্ধে জাতীয়, সাপ্তাহিক ও অনলাইন পোর্টালে তার বিভিন্ন অপকর্মের বিষয় সংবাদ প্রকাশিত হওয়ায় তার বদলীর আদেশ হয়। সেই বদলীর আদেশ ঠেকিয়ে জোর তদবির করে পূন:রায় ঈশ্বরদী থানায় বহাল থাকে। এএসআই হাবিবুর রহমান হাবিব এর ঈশ্বরদী ফাড়ী ও থানায় চাকরির সুবাদে বেশ কয়জন দালাল তার পিছনে পিছনে মোটরসাইকেল যোগে নিরহ মানুষকে ধরে অবৈধ ভাবে টাকা আদায় করেছে বলে ব্যাপক জনশ্রুতি রয়েছে।
এমনকি একাধিক ফেনসিডিল ব্যাবসায়ীর সাথে তার গভীর সুসম্পর্ক ছিল বলে অভিযোগ রয়েছে। বিশেষ করে ঈশ্বরদীর জনৈক একজন হিন্দু সম্প্রদায়ের ব্যাক্তিকে আটক করে তার কাছে থেকে এই হাবিব ও তার দালাল ইমরান (সোর্স) নগদে লক্ষাধিক টাকা আদায় করে নেয়ার ফলে সেই সময় পাবনার এস পি অফিসে এই হাবিবুর রহমান হাবিব এর বিরুদ্ধে সরাসরি ভূক্তভোগি অভিযোগ জানায়। তাতেও হাবিবুর রহমান হাবিব এই থানায় বহাল তবিয়তে চাকরি করে অবশেষে ঢাকা রেঞ্জের র্যাব অফিসে বদলী হওয়ার খবর ছড়িয়ে পড়ায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি বোধ ফিরে আসছে। তবে অনেকেই বলছেন তার সোর্স এমরান এর কি হবে ? এমরান কি এখনও বহাল তবিয়তে থানায় সোর্স গিরি করবেই !
এএসআই হাবিবুর রহমান হাবিব এর বদলীর বিষয় ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন গত পশুদিন হাবিব বদলী হয়ে সি সি নিয়ে চলে গেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.