অপবাদ সইতে না পেরে: আদমদীঘিতে ট্রেনে নীচে ঝাঁপ দিয়ে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ছাত্রীর সাথে অশোভনীয় আচরনের অপবাদ সইতে না পেরে হারুন অর রশিদ (৫৫) রানীনগর মাদরাসা শিক্ষক আদমদীঘিতে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (৮ জুন) সকাল সাড়ে ৯ টায় আদমদীঘির কলাবাড়িয়া নামক স্থানে ব্রডগেইজ রেললাইনে ঢাকাগামী আন্ত:নগর চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষক হারুন অর রশিদ নওগাঁ জেলার রানীনগর উপজেলার দক্ষির রাজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার শেখের ছেলে এবং রানীনগর আল আমিন দাখিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক বলে জানা গেছে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।
নিহত শিক্ষক হারুন অর রশিদের ভাতিজা আব্দুল মালেক খন্দকার জানায়, তার চাচা আল আমিন দাখিল মারাসায় শরীর চর্চা শিক্ষক হারুন অর রশিদকে ছাত্রীর সাথে জড়িয়ে অশোভন আচরণ করার অপবাদ প্রচার করা হয়। এরপর বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষ তদন্ত করলে সে নির্দোষ প্রমানিত হয়। এই মিথ্যা অপবাদ সইতে না পেরে ক্ষোভে দু:খে তিনি গতকাল বৃহস্পতিবার ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।
প্রত্যক্ষদর্শি আদমদীঘির কলাবাড়িয়া গ্রামের আজিজুল ইসলাম জানায়, ওই শিক্ষক রেললাইনের পাশে ব্যাগ নিয়ে পানি খাবর সময় ট্রেন আসা দেখে চলন্ত ট্রেনে ঝাঁপ দেয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
সান্তাহার রেলওয়ে থানার উপ পরিদর্শক বাশার জানায়, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.