অন্যায়-অত্যাচার যেন পরাজিত হয় এবং সত্যের যেন জয় হয়: মির্জা ফখরুল

 

ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ বুধবার  দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইল এলাকায় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘জগতের সব অন্যায়-অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে যেমন দেবী দুর্গা সংগ্রাম করেছেন, যুদ্ধ করেছেন, লড়াই করছেন এবং অসুরকে বধ করেছেন, তেমনিভাবে বাংলাদেশের সব অন্যায়-অত্যাচার যেন পরাজিত হয় এবং শুভবুদ্ধির ও সত্যের যেন জয় হয়।’   ২৯ মাইল, খোঁচাবাড়িহাটসহ বিভিন্ন  দুর্গামন্দির পরিদর্শন এবং হিন্দু ধর্মাবলম্বীদের পূজার শুভেচ্ছা জানান বিএনপির এই নেতা।

 

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে দেশের সনাতন ধর্মাবলম্বীসহ সব মানুষকে দুর্গাপূজার শুভেচ্ছা জানান। তিনি হিন্দু সম্প্রদায়সহ আপামর জনসাধারণকে এই প্রার্থনার আবেদন জানান, খালেদা জিয়া যেন মুক্তি পান, দেশে যেন গণতান্ত্রিক ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা মির্জা ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন। মির্জা ফখরুল আজ বুধবার সারাদিন ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করবেন এবং শুভেচ্ছা বিনিময় করবেন। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.