অনুর্ধ-১৬ নারী হকি প্রশিক্ষন শিবিরের সমাপনী-সিক্স-এ সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরন

নিজস্ব প্রতিবেদক: বার্ষিক ক্রীড়া কমৃসুচির আওতায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৩৩ জন নারী নিয়ে মাসব্যাপী নারী হকি প্রশিক্ষন শিবির সমাপ্ত হয়েছে ও এ উপলক্ষে পদ্মা ও তিস্তা দুইদলে বিভক্ত হয়ে দিনব্যাপী সিক্স-এ সাইড হকি প্রতিযোগিতা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় পদ্মা ও তিস্তাদল ১-১ গোলে ড্র করে। প্রশিক্ষন ও খেলা শেষে প্রশিনার্থীদের নারী ও সিক্স-এ সাইড হকি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি,সনদপত্র ও একটি করে বই তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।
এর আগে তিনি বলেন তোমাদের এই প্রশিক্ষন গ্রহন আগামী দিনের জন্য সুফল বয়ে আনবে। একদিন ভালো খেলোয়াড়ে রুপান্তরিত হবে এবং রাজশাহী তথা দেশের জন্য সুনাম বয়ে আনবে।
এছাড়াও তিনি বলেন এই প্রশিক্ষন শিবির আগামী বাংলাদেশ গেমস পর্যন্ত চলমান থাকবে যেন তোমরা রাজশাহীর সম্মান বয়ে আনতে পারো।
বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বলেন তোমাদের প্রশিক্ষন চলাকালিন প্রয়েঅজনীয় সুযোগ সুবিধা দেয়া হবে এবং বাংলাদেশ গেমস পযর্ন্ত চলমান থাকবে। এছাড়াও তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী একজন ক্রীড়াবান্ধব মানুষ তিনি ক্রিকেট খেলা হলেই পটোকলের অপেক্ষ না করে স্টেডিয়ামে খেলা দেখতে চলে যান। তাছাড়াও তিনি খেলোয়াড়দের সম্মান করে থাকেন ও নিজ হাতের রান্না খেতে দেন। আমি চাই তোমরাও একদিন তার হাতের রান্না খেয়ে রাজশাহীর মানষগুলিকে গর্বিত কর।
এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, মোঃ ডাবলু সরকার, মোঃ লিয়াকত আলী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী,জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন। স্বাগত বক্তব্য দেন জেলা হকি সমিতির সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সাবির্ক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক। এ সময় সহকারী কমিশনার কোৗশিক আহম্মেদ, জজ মিত্র, নাজমুল হোসেন, যুগ্ম-সম্পাদক মোঃ খায়ংরুল আলম ফরহাদ, মোঃ রেজাউল ইসলাম বাবুল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা রাফিখা খানম ছবিসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.