হবিগঞ্জে করোনা জয় করলেন ১১ জন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে গত ১১ এপ্রিল প্রথম করোনা ভাইরাসের রোগি শনাক্ত হয়। এই এক মাসে আক্রান্তের সংখ্যা হয়েছে ৯৫ জন। তন্মধ্যে করোন জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১১ জন। মৃত্যু হয়েছে ১ জন।

আজ সোমবার (১১ মে) দুপুরে জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জল এসব তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, জাতীয় নির্দেশনা অনুসরণ করেই আজকে ১০ জন হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেকের হাতে নগদ ৫ হাজার টাকা ও ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি তুলে দেন সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা। এর আগে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে গতকাল রোববারও জেলায় নতুন করে দুই জন আক্রান্ত হয়েছেন। দুইজনের মধ্যে একজন সোনালী ব্যাংক নবীগঞ্জ শাখার কর্মচারী, অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স।

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে অনুযায়ী করোনায় আক্রান্ত ৯৫ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ২৭ জন এবং জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৫ পুলিশ সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ১৯ জন। আক্রান্তদের ৪৫ জনই করোনা যোদ্ধা। বাকীরা নানা শ্রেণী-পেশার মানুষ।

এদের মাঝে চুনারুঘাট উপজেলার এক চা শ্রমিক শিশু সন্তান আভাস মারা গেছেন। তবে সে ক্যান্সারে আক্রান্ত ছিল। আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণার পর বিদায় দেয়া হয়েছে হবিগঞ্জে প্রথম আক্রান্ত ব্যক্তি নারায়নগঞ্জ ফেরত ট্রাক চালককে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.