সুবর্ণচরে মন্নান মার্কেটের ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচর উপজেলায় ঐতিহ্যবাহী চরক্লার্ক ইউনিয়নের মন্নান মার্কেট ফুটবল টুর্ণামেন্টের ইসলামপুর একাদশ বনাম ০১নং কলোনি একাদশের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (০৬ সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকায় ০৩নং চরক্লার্ক ইউনিয়নের ০৭নং ওয়ার্ড় মন্নান মার্কেটে দাতা মো: সাইফুল ইসলাম আরিফের এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এসময় মাষ্টার জহিরুল ইসলামের সঞ্চালনায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মো: আবদুল মন্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান হাজী এডভোকেট মো: আবুল বাসার, বিশেষ অতিথি হিসেবে সাবেক চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন, চরক্লার্ক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী ক্যাশিয়ার মো: হানিফ চৌধুরী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের পরিচালক মো: সিরাজ ইবনে মোস্তফা, সুবর্ণ প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, স্থানিয় ইউপি মেম্বার মো: আছাদল হক’সহ অন্যান্য জনপ্রতিনিধি, চরক্লার্ক বাংলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ীক, সামাজিক, রাজনৈতিক ও অঙ্গ সংগঠন’সহ বিভিন্ন পেশাজীবীরা ছিলেন।
উক্ত ফাইনাল খেলা মো: কাজলের ভাষ্যকারের মধ্যদিয়ে বাঁশি বাজিয়ে সহযোগীতা করেন আকরাম হোসেন সুমন ও সহযোগী লাইনম্যান হিসেবে শ্রী বিমল চঁন্দ্র শীল, মো: ইকবাল হোসেন মামুন।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মো: আবদুল মন্নান বক্তব্যতে বলেন, করোনা পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অযথা খারাপ ও নেশাদায়ক কাজের সঙ্গে যে সকল যুবক জড়িত রয়েছে তাদেরকে এমন কাজ থেকে বিরত রাখার কোনো বিকল্প নেই। তাই খেলাধুলার মাধ্যমে নিজেকে বা খেলা প্রেমিকদেরকে শারীরিক মানসিক ও আদ্ধাতিক ভাবে সতেজ রাখতে এমন আয়োজন।
উক্ত খেলা এক এক গোলে ড্র হওয়ায় টাইব্রেকারে তিন দুই গোলে ১নং কলোনি একাদশকে হারিয়ে ইসলামপুর একাদশ বিজয় লাভ করেন। সব শেষে সেরা খেলোয়াড়, সেরা গোলকিপার, সেরা গোলদাতা ও অন্যান্য’সহ আনার আপ ও চ্যাপিয়নদের হাতে অতিথিরা ক্রেস্ট ও ট্রপি তোলে দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.