রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে মনোনয়ন না দিলে ২৫ হাজার নেতাকর্মী নিয়ে জাপা ছাড়ার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার দুপুর ১২ টার দিকে মহানগরীর সিটি বাইপাস মোড়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে শাহাবুদ্দিন বাচ্চুকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী না করা হলে ২৫ হাজার নেতাকর্মী নিয়ে জাতীয় পার্টি ছাড়ার ঘোষনা দিয়েছে জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মহানগর জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে দীর্ঘদিন থেকে কাজ করছেন মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু। তার কাজে খুশি হয়ে এক বছর আগেই ২০১৭ সালের ১৫ নভেম্বর জাতীয় পার্টি থেকে রাজশাহী-৩ আসনে মনোনয়ন দেয়া হয়। তবে নির্বাচনের তফসিল ঘোষণার পর ওই আসন থেকে মহাজোটের পক্ষে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন আয়েনকে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, এ নিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু দলের পক্ষ থেকে মনোনয়ন উত্তোলন এবং জমাও দিয়েছেন। তাদের দাবি, যেহেতু জাতীয় পার্টি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন তাই শাহাবুদ্দিন বাচ্চুকে মহাজোটের প্রার্থী করতে হবে। নইলে রাজশাহী জেলা ও মহানগর জাতীয় পার্টির ২৫ হাজার নেতাকর্মী দল থেকে পদত্যাগ করতে বাধ্য হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গোদাগাড়ী উপজেলার সভাপতি বরজাহান আলী পিন্টু, তানোর সভাপতি সামসুদ্দিন মন্ডল, চারঘাটের সভাপতি আজিবার রহমান, সাধারণ সম্পাদক রায়হান আলী, যুব সংহতির সভাপতি ওয়াশিউর রহমান দোলন, সাধারণ সম্পাদক এসারুল ইসলাম ও ছাত্র সমাজের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.