মানবতার সেবক সৈয়দ নুরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানালেন নব-নির্বাচিত শিবগঞ্জস্থ ছাত্র কল্যান সমিতি

বিশেষ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ তথা শিবগঞ্জের কৃতিসন্তান, মানবতার সেবক, মানবতার ফেরিওলা, বর্তমান কুমিল্লা জেলার সম্মানিত সফল পুলিশ সুপার জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার, পিপিএম মহোদয়ের পৃষ্ঠপোষকতায় গড়ে উঠা রাজশাহীস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির।

এই নবনির্বাচিত কমেটির পক্ষ থেকে একটি টিম গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) ২০১৯ ইং শিবগঞ্জ উপজেলার প্রানের স্পন্দন জনাব সৈয়দ নূরুল ইসলাম কুমিল্লা পুলিশ সুপার মহোদয়কে কৃতজ্ঞতা সরুপ তার বাসভবনে গিয়ে, ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং নেক দোয়া চান।

উল্ল্যেখ্য ছাত্র জীবনে রাজনীতি করার সুবাদেই তিনি ছাত্রদের গভীর ভাবে ভালবাসেন। তাই শিবগঞ্জ থেকে আসা রাজশাহীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের যে সকল সাধারণ শিক্ষার্থীরা পড়ালেখা করেন তাদের পাশে ভালোবাসা ও সহযোগিতার হাত বাড়ান এই মানবতার সেবক, সৈয়দ নুরুল ইসলাম পুলিশ সুপার।

বিগত কয়েক বছর ধরে তার পৃষ্ঠপোষকতায় ও সঠিক দিক নির্দেশনায় রাজশাহীস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির পথচলা অনেকটাই সফল। উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: নবনির্বাচিত সভাপতি রহমত আলী নয়ন, সাধারণ সম্পাদক ইবনুল আসির (পিয়াস), নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দসহ আরো উপস্থিত ছিলেন, মোঃ আল-মামুন, (এ,এস,আই) বাংলাদেশ পুলিশ কুমিল্লা জেলা, মাদক মুক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সংগ্রামী সহ-সভাপতি ও মনাকষা ইউনিয়নের সাবেক বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, গত উপজেলা নির্বাচনে মনাকষা ইউনিয়নয়ের নৌকার সফল আহ্বায়ক সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক, মোঃ শামিম রেজা সাধারণ সম্পাদক মনাকষা ইউনিয়ন ছাত্রলীগ। সে সময় নবনির্বাচিত কমেটির জন্য নেক দোয়া ও শুভেচ্ছা জানিয়েছেন শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্মী গড়ার কারিগর, সংগ্রামি সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ ছাত্রলীগের সম্মানিত সহ -সভাপতি, রিজভী আলম রানা, মোঃ ইব্রাহিম তানভির সহ-সভাপতি শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ, এম ইমরান খান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ মনকষা ইউনিয়ন শাখা ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা শাখা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.