ফেনীতে চোলাই মদ ও গাঁজাসহ গ্রেপ্তার – ২ 

ফেনী প্রতিনিধি: ফেনীতে চোলাই মদ ও গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিম। গ্রেপ্তার কৃতরা হলেন, খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার অলেন্দ্র গ্রামের সাগর মারমা (২০) ও ফেনী সদর এলাকার ইলাশপুর গ্রামের মো. বেলাল হোসেন (৫৫)। গতকাল মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে পৃথক অভিযান পরিচালনা করে ফেনীর মহিপাল ও ইলাশপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের নিকট থাকা ১২ লিটার চোলাই মদ ও ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করে।
ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. শাহীন শওকত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর মহিপাল এলাকায় অভিযান পরিচালনা করে সাগর মারমা নামক এক যুবককে গ্রেপ্তার করা হয়।
এসময়ে তাঁর নিকট থাকা ১২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং সদর উপজেলার ইলাশপুর এলাকা থেকে মো. বেলাল হোসেনকে ৩শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন চোলাই মদ ও গাঁজাসহ দুজনকে গ্রেপ্তারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. শাহীন শওকত বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
আজ বুধবার (১৯ আগস্ট) দুপুরে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.