ফেনীতে স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

ফেনী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফেনী জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যেগে আজ বুধবার (১৯ আগস্ট) বাদ আছর হযরত পাগলা মিয়া (র:) এর তাকিয়া জামে মসজিদে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল ফেনী জেলা শাখার সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার।
বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক, এয়াকুব নবী, আলা উদ্দিন গঠন, সদস্য জয়নাল আবেদীন বাবলু, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব মেজবাহ উদ্দিন, ফেনী শহর যুবদল নেতা জাহিদ হোসেন বাবলু, জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দোলন, রাকিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বেলাল হোসেন, দপ্তর সম্পাদক মো. খুরশিদ রহমান সূর্য, সদর উপজেলা যুগ্ম আহ্বায়ক জোবায়ের হোসেন, খুরশিদ আলম, জেলা ছাত্রদল নেতা রশিদ মজুমদার, আব্বাস পাটোয়ারী, সুমন, রিয়াজ, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মঞ্জুর হোসেনসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং সদ্য প্রয়াত কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুসহ প্রয়াত নেতাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.