নাটোরের গুরুদাসপুরে ৫টি বেকারীতে র‌্যাবের অভিযান

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ৫টি বেকারীতে অভিযান চালিয়েছে এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে ৫ টি বেকারীকে ওই জরিমানা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র্যাবের একটি বিশেষ অপারেশন দল আজ সোমবার বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে খামার নাচকৈড় এলাকার বিসমিল্লাহ চানাচুর ফ্যাক্টরীর মালিক গোলাম কিবরিয়া, একই এলাকার ডলার চানাচুর ফ্যাক্টরীর মালিক ডাবলু,চাঁচকৈড় মধ্য পাড়া এলাকার রসনি শাহী স্পেশাল চানাচুর ফ্যাক্টরীর মালিক রাজু আহম্মেদ,কাছিকাটা বাজার এলাকার সুমি বেকারীর মালিক মজিবর রহমান এবং একই এলাকার খুশী বেকারীর মালিক সাগর আলীকে আটক করে।

পরে আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তমাল হোসেন এর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিসমিল্লাহ চানাচুর ফ্যাক্টরীকে পঁচিশ হাজার টাকা, ডলার চানাচুর ফ্যাক্টরীকে পঁচিশ হাজার টাকা, রসনি শাহী স্পেশাল চানাচুর ফ্যাক্টরীকে পঁয়ত্রিশ হাজার টাকা, সুমি বেকারীকে ত্রিশ হাজার টাকা এবং খুশী বেকারীকে পঁচিশ হাজার টাকা সর্বমোট এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.