নবীগঞ্জে একই পরিবারের ৩ জনসহ নতুন আক্রান্ত ৬

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে একই পরিবারের ৩ জনসহ নতুন ভাবে আরো ৬ জন আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই কর্মীও রয়েছেন। এদের একজন স্থানীয় স্বাস্থ্যবিভাগ কর্তৃক গঠিত ‘করোনা র‌্যাপিড রেসপন্স টিম’র সদস্য।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. চম্পক কিশোর সাহা। তিনি বলেন, আমাদের র‌্যাপিড রেসপন্স টিমের একজন সদস্যসহ ৪ জন স্বাস্থ্যকর্মী এবং একটি পরিবারে স্বামী-স্ত্রী ও তাদের পুত্র সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে প্রকাশ, নতুন করে ৬ করোনা আক্রান্তদের মধ্যে রেসপন্স টিমের সদস্য যিনি করগাঁও ইউনিয়ন মুক্তাহার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি হিসাবে দীর্ঘদিন থেকে দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়াও করগাঁও ইউনিয়নের পুরুষ উত্তমপুর গ্রামের ঢাকা ফেরত ১ পরিবহন শ্রমিক, তার স্ত্রী ও তাদের ১৮ বছরের পুত্র সন্তান আক্রান্ত হয়েছে।তারা কয়েকদিন পূর্বে ঢাকা থেকে বাড়িতে আসেন।এছাড়া উপজেলার দীঘলবাক ইউনিয়ন ৬৫ বছরের বৃদ্ধ আক্রান্ত হন।একই পরিবারের আরেক সদস্য কয়েক দিন আগে আক্রান্ত হয়েছিলেন।
এ দিকে, গতকাল মঙ্গলবার দু’জন স্বাস্থ্য কর্মীর রিপোর্ট পজেটিভ আসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে । উপজেলায় এ পর্যন্ত একই পরিবারের ৩ জনসহ সর্বমোট ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দু’জন স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের ৩ জনসহ ৬ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসার বিষয়টি নিশ্চিত হয়েছি। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.