কুড়িগ্রামে দুই শিশু বোনকে ধর্ষণ, ধর্ষণকারী ধর্ষক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশু দুটি আত্মীয়তার সূত্রে পরস্পরের বোন। ধর্ষণের শিকার শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। নির্যাতিতা শিশু দু’টির ধর্ষণকারী রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা।

সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে গতকাল মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে এ পাশবিক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে এক শিশুর মা বাদী হয়ে নিজ কন্যা ও ভাইয়ের কন্যাকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে আসামী করে রাতেই থানায় মামলা দায়ের করেছেন।

আজ বুধবার (১৪ আগস্ট) দুপুরে রুবেল মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে সোপর্দ করা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। এছাড়া ডাক্তারী পরীক্ষার জন্য শিশু দু’টিকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা বিটিসি নিউজকে জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল ওই দুই শিশু। এই অবস্থায় প্রতিবেশী দিনমজুর হোসেন আলীর বখাটে ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের দু’জনকে ধর্ষণ করে।

এ সময় অপর এক শিশু তাদের ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে শিশু দু’টির বাড়িতে খবর দেয়। এ খবর শুনে এবং শিশুটির দেখানো পথ ধরে এসে তাদের উদ্ধার এবং রুবেলকে হাতেনাতে ধরে ফেলেন তারা। এরপর পুলিশকে ডেকে নিয়ে গিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় রুবেলকে। ঘটনার সময় রুবেলের বাড়ির লোকজনও বিয়ে দেখতে গিয়েছিল।

এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজু আহমেদ বিটিসি নিউজকে জানান, মামলার একমাত্র আসামী রুবেল মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালে শিশু দু’টির ডাক্তারী পরীক্ষা অব্যাহত আছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.