বগুড়ায় দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী ও স্ত্রীসহ নিহত ৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫জন।

নিহতরা হলেন:  রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল আনাম (৫৮) ও তার স্ত্রী রানু বেগম (৪৫)। নিহত আরেকজন ও আহতদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা আহাদ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস  দু’টির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর বলেও জানিয়েছে শজিমেক কর্তৃপক্ষ।

বিকেলে হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনায় নিহত একজনের পরিচয় এখনও জানা যায়নি। জানার চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.