আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (২৩ মে) সকাল ১০টায় আরএমপির সদর দপ্তরে অনুষ্টিত মাসিক পর্যালোচলা সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার)।
সভায় তিনি নগরীতে আইন শৃক্ষলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরএমপির সকল থানা, ডিবি, ট্রাফিক বিভাগ ও সিটিএসবিকে একত্রে কাজ করার আহবান জানান।
এছাড়াও তিনি কিশোর অপরাধ, মাদক উদ্ধার ,কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার,গ্রেফতারী পরোয়ানা তামিল, গুরুত্বপুর্ন মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক বিভিন্ন বিষ নিয়ে আলোচনা করেন। এর আগে অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২৩ জন বিভিন্ন পদমর্যদার কর্মকর্তা ও পুলিশ সদস্যগনকে সম্মননা স্বারক প্রদান করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) মোঃ ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপরারেশনস) বিজয় বসাক বিপিএম,পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ সাইফউদ্দীন শাহীনসহ আরএমপির উর্ধতন কর্মকর্তগনসহ পুেিশর বিভিন ইউনিটের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.