আড়াইহাজারে ২৫ কেজি গাঁজা সহ গ্রেপ্তার-৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি: আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকা থেকে ছয় মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে আড়াইহাজার থানা পুলিশ। বুধবার (৩ মে) রাতে বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বালিগাঁও এলাকার মৃত মোতাহের মুন্সির ছেলে শেখ মহিউদ্দিন রুবেল (৪০), নরসিংদী জেলার পলাশ থানার চর্নবুধি এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মাইটহাটি এলাকার আব্দুল মোমেনের ছেলে মাহাবুব আলম (২৫), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার রঘুনাথপুর এলাকার আকবর আলীর ছেলে আবু সাঈদ (২৫), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার চর শিহারী এলাকার আবুল মিয়ার মেয়ে মঞ্জিলা আক্তার (৩০), ঢাকা ডিএমপির শ্যামপুর থানার ১৩ নম্বর করিম উল্লাহ বাগ এলাকার মৃত আহম্মেদ হোসেনের মেয়ে আফিয়া মাহা জাবিন (২৮)।
আড়াইহাজার থানার ওসি ইমদাদুল হক তৈয়ব বিটিসি নিউজকে জানান, কতিপয় মাদক ব্যবসায়ী বিশনন্দী ফেরিঘাট এলাকার   রাস্তার উপর গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান মর্মে তথ্য আসে। এমন তথ্যের ভিক্তিতে উক্ত স্থানে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের হেফাজতে থাকা ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন জেলা হতে গাঁজা সংগ্রহ করে আড়াইহাজারসহ বিভিন্ন উপজেলা ও নরসিংদীতে সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় ২০১৮ সালের মদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। তিনি আরও বলেন, মদক নির্মূলে আমাদের অভিযান অব্যহত আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.