ঈশ্বরদীর সোনালী ব্যাংক ম্যানেজার ও ক্যাশিয়ারের বিরুদ্ধে টাকা খোয়া যাওয়ার অভিযোগ

ক্রাইম (পাবনারিপোর্টার: ঈশ্বরদী সোনালী ব্যাংকের ১৪টি সিসি ক্যামেরার মধ্যে ১২টি নষ্ট। যেখানে কোটি কোটি টাকা লেনদেন হয় সেখানেও নেই কোন সিসি ক্যামেরা এতে করে সাধারন গ্রাকদের মধ্যে হতাশা বিরাজ করছে।
আজ রবিবার সকাল আনুমানিক ১১:৪০ থেকে ১২:১০ মধ্যে স্বরেজমিনে ব্যাংকে গিয়ে দেখা যায়, ঈশ্বরদী বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ মোসলেম উদ্দিন সোনালী ব্যাংকে তার নিজস্ব ম্যানেজার দারা ৫ লাখ ৫৪ হাজার ৪শ টাকা ফিগার করে ব্যাংকে ডিডি (বিআর ডিসি) করতে যায়।
সেখানে কর্তব্যরত ক্যাশিয়ারের নিকট নগদ টাকা জমা দেয় উক্ত ম্যানেজার। টাকা গুলো ক্যাশিয়ার নিজ হাতে তার হেফাজতে নামিয়ে নেয়। প্রায় ৫ মিনিট পরে ঐ ক্যাশিয়ার বলেন আপনার দেয়া টাকার মধ্যে ২ লাখ টাকা কম আছে।
বিষয়টি জানাজানি হলে উক্ত ব্যাবসায়ীর পুত্র মো: ইমরান হোসেনসহ অন্যন্যরা ব্যাংক ম্যানেজারকে বিষয়টি জানায়। এসময় স্থানীয় সংবাদ কর্মীরা উপস্থিত হয়ে ব্যাংক ম্যানেজার মো: আব্দুল কাদির কাছে জানতে চায় আপনার ব্যাংকের সিসি ক্যামেরা ওপেন করে বিষয়টি সনাক্ত করেন, টাকা ২ লাখ কিভাবে কোথায় গেল ?
এ সময় ব্যাংক ম্যানেজার বলেন তার ব্যাংকে থাকা ১৪টি ক্যামেরার মধ্যে ১২টি ক্যামেরা নষ্ট হয়ে রয়েছে।
এদিকে ব্যাংকে টাকা খোয়া যাওয়া বিষয়টি নিয়ে ব্যাংকের ক্যাশিয়ার ও ম্যানেজারের বিরুদ্ধে থানায় অভিযোগ দাখিল করার প্রস্ততি চলছে বলে জানা যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.