উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষেও জয়শূন্য ম্যানইউ

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও বড় ধাক্কা খেল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে বার্নলির কাছে হারের পর এবার উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষেও জয়শূন্য থেকেছে দলটি।

স্থানীয় সময় গতকাল শনিবার (১ ফেব্রুয়ারি) রাতে ওল্ড ট্র্যাফোর্ডে গোলশূন্য ড্র হয় ম্যাচটি। এ নিয়ে টানা তিন ম্যাচে জয় থেকে দূরে থাকলো উলে গুনার সুলশারের দল।

প্রাথমিকভাবে সাড়ে পাঁচ কোটি ইউরো খরচ করে দলে টানা পর্তুগালের মিডফিল্ডার ব্রুনো ফের্নান্দেসকে দলে রেখে একাদশ সাজান সুলশার। শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলার চেষ্টা করলেও খুব ভালো গোলের সুযোগ তৈরি করতে পারেনি ইউনাইটেড। পুরো ম্যাচে দুই দল মিলে সুযোগ তৈরি হয়েছে খুব কম।

৮৭তম মিনিটে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন হ্যারি ম্যাগুইয়ার। গোলের সবচেয়ে ভালো সুযোগ ইউনাইটেড তৈরি করে যোগ করা সময়ে। অ্যারন ওয়ান-বিসাকার ক্রসে দিয়োগো দালোতের হেড অল্পের জন্য লক্ষ্যে থাকেনি।

২৫ ম্যাচে ৯ জয় ও ৮ ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয়ে ম্যানচেস্টারের ইউনাইটেড। অপরদিকে সমান ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিভারপুল।

এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে দুইয়ে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ৪৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসির বিপক্ষে ২-২ ড্র করা লেস্টার সিটি। আর ৪১ পয়েন্ট নিয়ে চারে চেলসি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.