৫৯ বিজিবি’র হাতে সোনামসজিদ সীমান্তে হেরোইন-ইয়াবাসহ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকা থেকে হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।

আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার আড়গাড়াহাট গাজিপুর গ্রামের গেদু মন্ডলের ছেলে মোঃ এজাবুর রহমান (২৮), ও আসাম উদ্দিনের ছেলে মো. বাদশা মিজান (২৭) ও একই এলাকার নাটোর গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ শাহজাহান (সুমন) (২৭)।

গতকাল শনিবার গভীর রাতে রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি মাদকদ্রব্য সহ আসামী আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার বিকেল আনুমানিক ৪টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ শাহজাহান এর নেতৃত্বে টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার ১৮৫/২ এস সীমান্ত পিলার পার্শ্ববর্তী সোনাপুর মোড় রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ এজাবুর রহমান (২৮), মোঃ শাহজাহান (সুমন) (২৭), এবং মোঃ বাদশা মিজান (২৭)কে সন্দেহ জনক তল্লাশী করে ভারতীয় হেরোইন ৪ গ্রাম এবং ১০০ পিস ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়।

আটককৃত হেরোইন এবং ইয়াবা এর আনুমানিক মূল্য- ৩৮ হাজার টাকা। আটককৃত মাদকদ্রব্যসহ আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.