৫৯ বিজিবি’র চাঁপাইনবাবগঞ্জের কিরণগঞ্জ সীমান্তে ২টি ওয়ান স্যুটার গান ও গুলিসহ আটক-৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোরাচালানবিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ শনিবার রাত আনুমানিক ২টার দিকে (শুক্রবার দিবাগত রাত) ২টি ওয়ান স্যুটার গান ও ১ রাউন্ড গুলিসহ ৩জনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর জমিনপুরের মো. তৈয়মুর রহমানের ছেলে মো. সুজন (২৫), মো. রবিউল ইসলামের ছেলে মো. সেনারুল ইসলাম (২৩) ও মৃত মজলুর ছেলে মো. সেলিম (২৫)।

এসময় একই এলাকার ৪জন পালিয়ে যায়। পলাতকরা হচ্ছে, একই এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. হারুন, এরফান আলীর ছেলে মো. আবু ও মো. বাবু এবং তজনু মিয়ার ছেলে মো. সেলিম।

আজ শনিবার দুপুরে রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ৮ ফেব্রুয়ারি আনুমানিক ০২:০০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে বিশেষ টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৯ হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর নামক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র বহনকারী মোঃ সুজন (২৫), মোঃ সেনারুল ইসলাম, মোঃ সেলিমকে ওয়ান স্যুটার গান-০২টি এবং গুলি-০১ রাউন্ডসহ আটক করা।

অভিযান পরিচালনার সময় একই এলাকার মোঃ হারুন, মোঃ আবু ও মোঃ বাবু এবং মোঃ সেলিম পালিয়ে যায়। আটককৃত অস্ত্র ও গোলাবারুদ এর আনুমানিক মূল্য-২ লক্ষ ২’শ টাকা।

আটককৃত অস্ত্র ও গোলাবারুদসহ আটক এবং পলাতক আসামীরে বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.