৪১ তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ শুরু

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অর্থায়নে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে ১৬টি ভেণ্যুর ন্যায় ৪টি জেলা নিয়ে শুক্রবার (১০ মার্চ) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে। অংশ গ্রহনকারী দলগুলি হচ্ছে যথাক্রমে নড়াইল,শেরপুর, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলা।
উদ্বোধনী দিনে সফররত নড়াইল জেলা ৭ উইকেটে হারায় শেরপুর জেলাকে। টসে হেরে শেরপুর ব্যাট করতে নেমে ৩১ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৩ রান। দলের পক্ষে সর্বোচ্চ মোহাম্মদ হাসান ৫০ রান করেন। নড়াইলের পক্ষে আকন্ত শেখ ২২, আসিফ আল আসাদ ১২, রাজেস বিশ্বাস ২০ ও আনোয়ার হোসেন ২২ রানে ২টি করে উইকেট নেন।
নড়াইল ১২৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ২৩.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে(১২৭ রান)। দলের পক্ষে সর্বোচ্চ রিতিক রই ২৭ ও সরাবোন হোসেন অফরাজিত ৫১ রান করেন।
শেরপুরের পক্ষে সাখাওয়াত হোসেন ১৭, পরাগদত্ত ২৭ ও মাহামন্ডল হাসান ২১ রানে ১টি করে উইকেট নেন। আজকের খেলায় কুড়িগাম ও গাইবান্ধা জেলা অংশ নেবে। এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী।
এ সময় বয়স ভিত্তিক ক্রিকেট সমিতির সদস্য সচিব মোঃ ফারুক উদ্দিন, সদস্য ও ভেন্যু ম্যানেজার হাবিব আহমেদ খান রনিসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.