৩নং ওয়ার্ডে করোনা আক্রান্তদের মধ্যে কাউন্সিলরের খাদ্য সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক: ‘ভয় নেই, আমরা আপনার পাশে আছি, সুস্থতা কামনায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, এই স্লোগান নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডে করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এর প্রদানকৃত এই উপহার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন কাউন্সিলর।

এসময়ে কামাল হোসেন বলেন, এখন তার ওয়ার্ডে ২৫ টি পরিবার করোনায় আক্রান্ত হয়েছে। ফলে সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে প্রতিটি পরিবারকে লকডাউন করা হয়েছে। ইতিপূর্বে তাদেরকে সহায়তা করেছেন তিনি। তিনি বলেন, নগরীর করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য এবং নতুন করে যেন কেউ আক্রান্ত না হয় তার জন্য রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সর্বদা আক্রান্তদের পাশে আছেন বলে জানান কাউন্সিলর।

এছাড়াও মেয়রের উপহারের সাথে আজ ৩নং ওয়ার্ডের ২০০ পরিবারের মধ্যে ৫ টি করে মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন তিনি । এসময়ে তিনি সকলকে ধৈর্য সহকারে বর্তমান পরিস্থিত মোকাবেলা করার আহবান জানান। সেইসাথে সকলের পাশে থাকার অঙ্গীকার করে ওয়ার্ডবাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড কাউন্সির সচিব আহাদ আলী ও কাউন্সিলের বড় ছেলে সোহান সান শাকিল শিমুল।

বিশেষ খাদ্য প্যাকেজের তালিকায় রয়েছে- ৩০ কেজির এক বস্তা চাল, ৫ কেজি আটা, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ১ কেজি লবন, ৫০০গ্রাম সুজি, ৫০০গ্রাম আদা, ৫০০গ্রাম রসুন, ২০০গ্রাম চা, ৫০ গ্রাম লং ও ২টি সাবান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.