২২ এ চ্যানেল আই, সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়, বিভিন্ন মহলের শুভেচ্ছা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২২তম শুভ জন্মদিন ১ অক্টোবর। “২২ এ চ্যানেল আই-সামনে এগিয়ে যাই” শ্লোগানে এবছর করোনা প্রভাবে ডিজিটাল পদ্ধতিতে পালন করা হচ্ছে জন্মদিন। করোনাকালে অন্যান্য বছরের মত জেলায় জেলায় র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা আয়োজন সম্ভব না হলেও জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা কার্ড বিতরণ করা হয়েছে জেলার উর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যমকর্মীদের সংগঠন, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দের মাঝে। শুভেচ্ছা কার্ডের সাথে থাকা স্ক্যান কপি দিয়ে সংযুক্ত হয়ে শুভেচ্ছা দেয়ার জন্য ব্যবস্থার রয়েছে।

দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২২তম জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন-চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ম মহাসচিব মো. হারুনুর রশীদ, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাফরুল আলম, সাধারণ সম্পাদক রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মঈনুদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর পক্ষে ফোরামের সভাপতি আলহাজ¦ ইকবাল মনোয়ার খান চান্না, নবাব অটো রাইস এন্ড ফিড মিলস্ লিমিটেডের মালিক ও নবাব মৎস্য খামার প্রকল্প এর স্বত্তাধিকারী আলহাজ¦ মো. আকবর হোসেন, জেলার আম ও অন্যান্য ফলের পরিচর্যায় ‘ফুট প্রটেক্টিং পেপার ব্যাগ’ উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান “চাঁপাই এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে’র পরিচালক মো. শফিকুল ইসলাম ও চেয়ারম্যান জেসমিন আখতার, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, জেলার ক্যাবল নেটওয়ার্ক চাঁপাইনবাবগঞ্জ ইকো চ্যানেল এর নেতৃবৃন্দ, পানি উন্নয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী মো. মেহেদী হাসান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহসান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোস্তাফিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ। ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোসা. সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ জেলা বক্সিং একাডেমীর সাধারণ সম্পাদক রাজু আহমেদসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সংগঠন।

‘চ্যানেল আই’ এর ২২তম শুভ জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দর্পণ পরিবার’র এবং চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে চ্যানেল আই’র জেলা প্রতিনিধি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, ‘দর্পণ টিভি’র (অনলাইন) ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’ এর সদস্যগণ, বাংলাদেশ কান্ট্রি গেমস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলার কমিটির সদস্যগণসহ জেলার অসংখ্য সাধারণ মানুষ ও কৃষকগণ। সকলে চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেছেন অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.