২টি বিদেশী পিস্তল-ফেনসিডিলসহ পুলিশের এসআই গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় গতকাল সোমবার (২২ মার্চ) মাদকবিরোধী অভিযান চালিয়ে পুলিশের একজন উপ-পরিদর্শকসহ (এসআই) ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।
এ সময় তাদের কাছ থেকে ২৪০ বোতল ফেনসিডিল ও ২টি পিস্তল উদ্ধার করা হয়। এ ছাড়া, পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে পুলিশ আসামীদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্টন হোসের আদলতে হাজির করে অস্ত্র ও মাদকের ২টি মামলায় ৭দিন করে রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২টি মামলায় প্রত্যেকের দুইদিন করে ৪দিন রিমান্ড মঞ্জুর করেন। আদালত পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান আসামিদের এই রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন: এস আই কায়কোবাদ পাঠান ও তার দুই সহযোগী রবিন হোসেন ও সোহেল মিয়া।
র‌্যাব-৩ ব্যাটালিয়ানের সহকারি সুপার সুপার ও অপারেশন অফিসার ফারজানা হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, চট্রগ্রাম থেকে মাদক নিয়ে এক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজায় অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন ১টি সাদা প্রাইভটেকার টোল প্লাজা অতিক্রম করার সময় থামিয়ে তল্লাশি করা হয়। প্রাইভেট কারের পেছনের সিটে বসা ছিলেন কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এস আই কায়কোবাদ ও তার সহযোগী রবিন হোসেন। প্রাইভেটকারটির চালকের আসনে ছিলেন সোহেল মিয়া। এ সময় প্রাইভেট কারের ভেতরে তল্লাশি করে ২শ’ ৪০ বোতল ফেনসিডিল ও এস আই কায়কোবাদের কাছ থেকে ২৫ রাইন্ড গুলিসহ ২টি বিদেশী পিস্তল জব্দ করা হয়।
এ ব্যাপারে র‌্যাবের টিআই মোকলেসুর রহমান বাদি হয়ে এস আই কায়কোবাদসহ ৩জনকে আসামী করে সোনারগাঁ থানায় মাদক ও অস্ত্র আইনে ১টি মামলা দায়ের করেছেন। সকালে ওই মামলায় সোনারগাঁও থানা পুলিশ ৩ জন আসামীকে আদালতে প্রেরণ করেছেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, র‌্যাবের দায়ের করা মাদক ও অস্ত্র মামলায় পুলিশের এসআইসহ ৩ জন আসামীকে আরো জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ৭দিন করে রিমান্ডের আবেদন করে আদলতে পাঠানো হয়েছে। আদলত তাদের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.