১৪ দিন পর হাত কেটে ফেলতে হলো হাফিজুরের


নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় কাঁঠাল ফল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোহার রডের আঘাতের ১৪ দিন পর ডান হাত কেটে ফেলতে হলো কৃষক হাফিজুরের। গতকাল মঙ্গলবার রাতে চিকিৎসকের পরামর্শে তার এই হাত কেটে ফেলা হয়। হাফিজুর উপজেলার পাঁচুড়িয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ জুন দুপুরে উপজেলার পাঁচুড়িয়া গ্রামের জমসেদ খাঁ’র ছেলে মোতালেব হোসেন সহ তার লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে বসত বাড়ির কাঁঠাল গাছ থেকে জোর করে কাঁঠাল পাড়তে থাকে।
এ সময় হাফিজুর বাধাঁ দিলে প্রতিপক্ষের লোহার রডের আঘাতে হাফিজুরের ডান হাতে গুরুত্বর জখম হয়। এ সময় বসত ঘরের দরজা জানালা সহ বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করে প্রতিপক্ষরা।
আহত হাফিজুর প্রথমে পার্শবর্তি লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে। পরে শারিরিক অবস্থার অবনতি হলে গত শনিবার (১৯ জুন) রাজশাহী আমানা ক্লিনিকে ভর্তি করা হয় তাকে।
চিকিৎসকের পরামর্শে গতকাল মঙ্গলবার (২২ জুন) দিনগত রাতে অপারেশনের মাধ্যমে তার ডান হাত কেটে ফেলা হয়। প্রতিপক্ষের হামলার ঘটনায় গত ১২ জুন আহতের পিতা বাদি হয়ে ২৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, মামলাটি তদন্তাধীন আছে। অভিযুক্ত আসীরা জামীনে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.