১৩ তম এসে গেমসে মডার্ন বর্ক্সি ক্লাবের সাফল্য অর্জনকারী বক্সারদের সম্বর্ধনা

নিজস্ব প্রতিবেদক: মডার্ন বক্সিং ক্লাবের ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আজ বুধবার সন্ধ্যায় ১৩ তম এস গেমসে মডার্ন বক্সিং ক্লাবের সাফল্য অর্জনকারী বক্সারদের সম্বর্ধনা দেয়া হয়েছে।

সাফল্য অর্জনকারী বক্সারগন হলেন যথাক্রমে রবিন জিয়া, সজীব, আরিফ হোসেন ও আল আমিন। এছাড়াও রেফারীদেও মধ্যে ছিলেন জাতীয় রেফারী জাজ মোঃ রকিবুল হক তুহিন, হাফিজ, টিপু, সুমন , খাইরুল ও জনি।

তাদের হাতে মডার্ন বক্সিং ক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার।

এর আগে তিনি বলেন খেলাধুলার মধ্য দিয়ে দেশ জাতীকে একটি সুন্দর সমাজ উপহার দেয়া যেতে পারে। আজ যারা সাফল্য অর্জন করেছে তারা রাজশাহীর সুনাম বয়ে এনেছে। আরো ভাল খেলা উপহার দিয়ে দেশের জন্য সম্মান বয়ে আনতে হবে। একদিন দেশের জন্য সুনাম বয়ে আনতে হবে ।

আজ জাতী তোমাদের দিকে তাকিয়ে আছে তোমরা কবে ক্রিকেটারদের মত করে দেশের মুখ উজ্জল করবে। বিশেষ অতিথি হিসেবে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলার ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ তৌহিদুল হক সুমন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ, মহিলা কাউন্সিলার মোসাঃ উম্মে সালমা বুলবুলি, ও চিত্র পরিচালক ও প্রকাশক শেখ সাইদুর রহমান সাইদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মডার্ন বক্সিং ক্লাবের সাধারন সম্পাদক মোঃ শফিউল আজম মাসুদ। এছাড়াও সংস্থার অন্য সদস্যবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.