১২ দিনেও নিখোঁজ আরমানের খোঁজ মিলছেনা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি  উপজেলার দৌলতপুর ইউনিয়নের পেস্তকখুকনী গ্রামের মোঃ হেলাল দালালের ছেলে মোঃ আরমান হোসেন (২৪) গত ১২ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছেন। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি।
এ ঘটনায় বেলকুচি থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর-৫৫৫ তাং ২০/৯/২০২০) করা হয়েছে। কোনো হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানায় অথবা বোন মরিয়ম মুঠোফোন নম্বরে (০১৮৬৭০৯৭৯১৯) যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।
উল্লেখ্য, আরমান নারায়ণগঞ্জের একটি গার্মেন্ট কারখানায় চাকরী করেন। সে সেখানে বাবা মায়ের অমতে আলপোনা নামের এক মেয়েকে ১৭/১৮ মাস আগে বিয়ে করে নারায়ণগঞ্জেই ভাড়া বাসায় থাকেন।
বাবার অসুস্হতার খবর সুনে বাবাকে  দেখতে গ্রামের বাড়ীতে আসে আরমান ১০ সেপ্টেম্বর, দু’দিন থাকার পর ১২ সেপ্টম্বর দুপুরে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়, বিকেল ৩ টার দিকে  ০১৩০৭৭১৫২১৯ নম্বর ফোন থেকে বলেন, আমি বাসে টাঙ্গাইলে।
তার পর থেকে তার সাথে আর যোগাযোগ নেই। আরমানের ফোন নাম্বারটিও বন্ধ পাচ্ছে।
দীর্ঘ ১০ দিনেও আরমানের খোঁজ না পাওয়ায় তার বাবা মা কান্নায় ভেঙ্গে পড়েছেন। আরমানকে খুজে পেতে হৃদয়বান ব্যাক্তিদের সহোযোগিতা করার অনুরোধ করা হলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.